আজ শুক্রবার, ২১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

না.গঞ্জের গুরুত্বপূর্ণ দপ্তর পাপ্পা গাজীর অর্ধকোটি টাকার অনুদান

করোনা ভাইরাস মোকাবেলায় নারায়ণগঞ্জের গুরুত্বপূর্ণ দপ্তরে অর্ধকোটি টাকা অনুদান দিয়েছেন গাজী গ্রুপের উপপরিচালক তরুণ শিল্প উদ্যোক্তা বিসিবি ও যমুনা ব্যাংকের পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পা। তিনি নিজস্ব উদ্যোগে এ অর্থ বরাদ্দ দিয়েছেন। বরাদ্দকৃত অর্থের মধ্যে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের তহবিলে ১০ লাখ, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনকে ৫ লাখ , এসপি অফিসে ৫ লাখ , রূপগঞ্জ উপজেলা প্রশাসনকে ১৫ লাখ , তারাব পৌরসভাকে ১০ লাখ ,কাঞ্চন পৌরসভাকে ৫ লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। এসব অর্থ করোনা ভাইরাসে বিপাকে পড়া খেটে খাওয়া ও দুস্থ পরিবারের খাদ্য সামগ্রীর জন্য ব্যয় হচ্ছে। বৃহস্পতিবার সকালে রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মমতাজ বেগমের হাতে ১৫ লাখ টাকার চেক তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন , রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান ভুঁইয়া, বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের একান্ত সচিব এমদাদুল হক, দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খাঁন। পরে কাঞ্চন পৌরসভার মেয়র রফিকুল ইসলামের কাছে ৫ লাখ টাকার চেক তুলে দেওয়া হয়। বৃহস্পতিবার  দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক জসিম উদ্দিনের হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের একান্ত সচিব এমদাদুল হক, দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খাঁন । পরে পুলিশ সুপার জায়েদুল আলমের কাছে ৫ লাখ টাকার চেক পৌছে দেওয়া হয়। বিকালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কার্যালয়ে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মেয়র ডাক্তার সেলিনা হায়াত আইভীর হাতে ৫ লাখ টাকার চেক তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের একান্ত সচিব এমদাদুল হক, দৈনিক সংবাদচর্চার সম্পাদক ও প্রকাশক মো: মুন্না খাঁন।  করোনা পরিস্থিতিতে বিপাকে পড়া খেটে খাওয়া অসহায় পরিবারের পাশে দাঁড়ানোর জন্য গাজী গোলাম মর্তুজা পাপ্পাকে ধন্যবাদ জানিয়েছেন জেলা প্রশাসক জসিম উদ্দিন, মেয়র ডাক্তার সেলিনা হায়াত আইভী, পুলিশ সুপার জায়েদুল আলম , ইউএনও মমতাজ।

এব্যাপারে গাজী গোলাম মর্তুজা পাপ্পা বলেন , করোনা ভাইরাস বৈশ্বিক সমস্যা।  করোনা ভাইরাসে সারাবিশ্ব কাপছে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার করোনা প্রতিরোধের অংশ হিসেবে সরকারী বেসরকারী  সব প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করেছে। আমাদের  সবাইকে সরকারের নির্দেশ মেনে চলতে হবে।

নারায়ণগঞ্জবাসীর উদ্দেশ্যে তিনি বলেন,করোনায় আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হতে হবে। সবাই  ঘরে অবস্থান করেন। কেউ না খেয়ে থাকবে না। প্রধানমন্ত্রীর নির্দেশে  আমরা সবার ঘরে ঘরে খারার পৌছে দিচ্ছি। সামাজিক দূরত্ব মেনে চলুন। নিজে বাঁচেন ,অপরকে বাঁচান।

 

স্পন্সরেড আর্টিকেলঃ